চুরির মামলা তুলে নিতে কুমিল্লার দোকানদার নূরুকে ভীতি প্রদর্শনের অভিযোগ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল তথ্যের মেঘ কুমিল্লায় চুরির ঘটনায়। স্থানীয়দের অভিযোগ, তদন্তে প্রভাব ফেলার চেষ্টা করছে এই চক্রের নেতা। কর্তৃপক্ষ কি সুষ্ঠু তদন্ত ও বিচার নিশ্চিত করবে?

Plot Twist in Comilla Theft Case: Ex-Tenant is the Culprit
চুরির মামলা থেকে বাঁচতে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় মিথ্যা তথ্য প্রকাশ করে নিজেকে নির্দোষ প্রমাণ করতে চাচ্ছে রুবেল। ছবি: নিজস্ব সংবাদদাতা


কুমিল্লা, ২৯ জুন, ২০২৪: 

কুমিল্লার বুড়িচং উপজেলায় সাম্প্রতিক একটি চুরির ঘটনায় সন্দেহের মেঘ দানা বাঁধছে। অভিযুক্ত মাস্টারমাইন্ড, রুবেল, গ্রেফতার হওয়া সত্ত্বেও তার নির্দোষতা বজায় রেখেছেন যা স্থানীয় সম্প্রদায়কে উত্তেজিত করেছে। তারা শনিবার বিকেলে, ২৯ জুন, ২০২৪, একটি মানববন্ধন করেছে। 

দোকানের মালিক নুরু মিয়া চোর চক্রের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের জন্য তাকে ভীতি প্রদর্শনের কৌশল অবলম্বন করার অভিযোগ করেন।

নূরু মিয়ার দুঃস্বপ্ন শুরু হয় চারটি চুরির মধ্য দিয়ে। এলাকায় শুধুমাত্র তার দোকানই লক্ষ্যবস্তু ছিল না, তবে এবার একটি সাফল্য এসেছে। গ্রেফতারকৃত চোরদের একজন আরিফুল ইসলাম বাপ্পির স্বীকারোক্তির সুবাদে পুলিশ রুবেলকে মূল পরিকল্পনাকারী হিসেবে চিহ্নিত করে।

ঘটনাটি ঘটে ২০শে জুন, ভোর ৩ টার দিকে। স্থানীয়রা ভ্যান চালক ও বাপ্পীকে আটক করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদের সময়, বাপ্পি আরেক চোর আশিককে জড়িয়ে ফেলে এবং অপরাধ সংঘটনে রুবেলের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা প্রকাশ করে।

গল্পে আরেকটি স্তর যোগ হচ্ছে নূরু মিয়ার সাথে রুবেলের অতীত। তিনি তার আসবাবপত্র ব্যবসার জন্য নূরু মিয়ার দোকান ভাড়া নিয়েছিলেন কিন্তু সেখানে অবৈধ মাদক (ইয়াবা) বিক্রির সময় ধরা পড়লে তাকে উচ্ছেদ করা হয়। স্থানীয়রা সন্দেহ করছেন যে রুবেল বিপুল সংখ্যক চুরি হওয়া ফোন বিক্রির সাথে জড়িত থাকতে পারে এবং অতীতের চুরির মামলাগুলো সেরে ফেলার বিষয়ে গুজব ছড়িয়ে পড়ে।

তবে দায় স্বীকার না করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কারসাজির আশ্রয় নিচ্ছেন রুবেল। স্থানীয়রা অভিযোগ করেন যে তিনি তার গ্রেপ্তারের বিষয়ে ভুল তথ্য ছড়াচ্ছেন, দাবি করেছেন যে তাকে তার নিজের দোকান থেকে তুলে নেওয়া হয়েছিল। কিন্তু ভিডিও প্রমাণ স্পষ্টভাবে দেখায় তখন তিনি অন্য কোন দোকানে ছিলেন।

শক্তিশালী ব্যক্তিদের হস্তক্ষেপের ভয়ে নূরু মিয়া উদ্বিগ্ন যে রুবেলের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করা হতে পারে। তিনি, স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে, সুষ্ঠু তদন্ত এবং ন্যায়বিচার নিশ্চিত করতে সুষ্ঠু বিচার দাবি করছেন।

Post a Comment

Previous Post Next Post

Contact Form