টেকনো উন্মোচন করেছে ইউনিভার্সাল টোন ইমেজিং প্রযুক্তি

 

ইউনিভার্সাল টোন ইমেজিং প্রযুক্তিটি বিবিসি স্টোরিওয়ার্কস দ্বারা নির্মিত চিত্তাকর্ষক "সবার জন্য প্রতিকৃতি" শর্ট ফিল্মে আত্মপ্রকাশ করেছে।

টেকনো উন্মোচন করেছে ইউনিভার্সাল টোন ইমেজিং প্রযুক্তি
ইউনিভার্সাল টোন ইমেজিং প্রযুক্তি সমস্ত ত্বকের টোন জুড়ে ব্যক্তিদের প্রকৃত সারমর্ম ক্যাপচার করার ক্ষমতা প্রদর্শন করে।


ঢাকা:

মোবাইল ইমেজিং প্রযুক্তিতে বিশ্বব্যাপী অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড টেকনো মঙ্গলবার  তার যুগান্তকারী ইউনিভার্সাল টোন ইমেজিং প্রযুক্তি চালু করার ঘোষণা দিয়েছে। এই অত্যাধুনিক AI-চালিত সমাধান বিশ্বব্যাপী ব্যবহারকারীদের বৈচিত্র্যময় সৌন্দর্যের জন্য সুনির্দিষ্ট এবং অন্তর্ভুক্তিমূলক ত্বকের স্বর উপস্থাপন করে।


টেকনো (TECNO) ইউনিভার্সাল টোন হল বিস্তৃত গবেষণা এবং উন্নয়নের চূড়ান্ত, যা শিল্পের বৃহত্তম বৈচিত্র্যময় বর্ণালী ডাটাবেস এবং বিশ্বের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলিতে রঙ বিজ্ঞান বিশেষজ্ঞদের অন্তর্দৃষ্টির উপর আঁকছে। প্রযুক্তিটি বিবিসি স্টোরিওয়ার্কস দ্বারা নির্মিত চিত্তাকর্ষক "সবার জন্য প্রতিকৃতি" শর্ট ফিল্মে আত্মপ্রকাশ করেছে, যা সমস্ত ত্বকের টোন জুড়ে ব্যক্তিদের প্রকৃত সারমর্ম ক্যাপচার করার ক্ষমতা প্রদর্শন করে।


"টেকনো ইউনিভার্সাল টোন প্রযুক্তিগত উদ্ভাবনের মাধ্যমে আরও অন্তর্ভুক্তিমূলক এবং ন্যায়সঙ্গত বিশ্ব গড়ে তোলার প্রতি আমাদের প্রতিশ্রুতির একটি প্রমাণ," TECNO-এর জেনারেল ম্যানেজার জ্যাক গুও বলেছেন, "আমরা এই যুগান্তকারী প্রযুক্তিটি বাজারে নিয়ে আসতে পেরে গর্বিত, নিশ্চিত করে যে প্রত্যেকে তাদের স্মার্টফোনের প্রতিকৃতিতে সঠিকভাবে এবং সুন্দরভাবে উপস্থাপন করতে পারে।"


তিনটি উন্নত ইঞ্জিন দ্বারা চালিত, TECNO ইউনিভার্সাল টোন ব্যতিক্রমী ত্বকের স্বর নির্ভুলতা এবং ব্যক্তিগতকরণ প্রদান করে:


মাল্টি-স্কিন টোন পুনরুদ্ধার ইঞ্জিন: ঘন ঘন উপেক্ষিত ত্বকের রং কভার করতে, পক্ষপাত দূর করে এবং অন্তর্ভুক্তিমূলক প্রতিনিধিত্ব নিশ্চিত করতে শিল্পের বৃহত্তম বৈচিত্র্যময় বর্ণালী ডাটাবেস ব্যবহার করে।


স্থানীয়-টিউনিং ইঞ্জিন: সুরেলা ফলাফল অর্জনের জন্য স্থানীয় পরিবেশ, আলোর অবস্থা এবং রঙের তাপমাত্রা বিবেচনা করে বিভিন্ন বাস্তব-বিশ্বের পরিস্থিতির সমাধান করে।


এ আই-চালিত কম্পিউটেশনাল পোর্ট্রেট ইঞ্জিন: প্রতিটি অঞ্চলের জন্য অনন্য নান্দনিক পছন্দ, মুখের বৈশিষ্ট্য এবং ত্বকের টোন বিবেচনা করে একটি ব্যক্তিগতকৃত এবং স্থানীয় পোর্ট্রেট ইমেজিং অভিজ্ঞতা প্রদান করে।


টেকনো ইউনিভার্সাল টোন একটি আরও অন্তর্ভুক্ত স্মার্টফোন শিল্পের অন্বেষণে একটি উল্লেখযোগ্য মাইলফলক। প্রযুক্তিটি বিশ্বব্যাপী ব্যবহারকারীদের জীবনধারা উন্নত করতে এবং ব্যক্তিদের তাদের অনন্য সৌন্দর্যকে আলিঙ্গন করতে ক্ষমতায়নের জন্য TECNO-এর অটল প্রতিশ্রুতি প্রতিফলিত করে।


টেকনো হল ট্রান্সশন হোল্ডিংসের অধীনে একটি বিশ্বব্যাপী স্মার্টফোন ব্র্যান্ড, একটি শীর্ষস্থানীয় বৈশ্বিক ভোক্তা ইলেকট্রনিক্স এবং মোবাইল ফোন নির্মাতা। TECNO উদীয়মান বাজারের উপর ফোকাস রেখে বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য উদ্ভাবনী এবং আড়ম্বরপূর্ণ প্রযুক্তির বিকাশে প্রতিশ্রুতিবদ্ধ। টেকনোর পণ্যের পোর্টফোলিও স্মার্টফোন, ট্যাবলেট, পরিধানযোগ্য ডিভাইস এবং স্মার্ট হোম পণ্যগুলিকে অন্তর্ভুক্ত করে। টেকনো তার "স্টপ অ্যাট নাথিং" ব্র্যান্ড দর্শনের মাধ্যমে একটি উচ্চতর ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদানের জন্য নিবেদিত।

Post a Comment

Previous Post Next Post

Contact Form