হুয়াওয়ে ই-কিট এসেছে বাংলাদেশে

হুয়াওয়ে ই-কিট মূলত এসএমই গ্রাহক ও সহযোগীদের জন্য কাজ করবে। এটিতে নীতিমালা, পণ্য, সল্যুশন্স, সেবা ও ডিজিটাল টুল প্ল্যাটফর্ম এর সমন্বয় করা হয়েছে।

হুয়াওয়ে ই-কিট বাংলাদেশে
হুয়াওয়ে ই-কিটের যাত্রা শুরু বাংলাদেশের আইসিটি বাজারে নতুন দিগন্ত উন্মোচন করবে। ছবি: সংগৃহীত


চীনা প্রযুক্তি জায়ান্ট হুয়াওয়ে তাদের একটি সাব-ব্র্যান্ড, হুয়াওয়ে ই-কিট, বাংলাদেশে চালু করেছে। এটি একটি সহজ সাপ্লাই চেইন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম প্রদান করে, যা আইসিটি পণ্য বিতরণকে আরও সহজ করে তুলবে।

এ উপলক্ষে সোমবার হুয়াওয়ে বাংলাদেশ একাডেমিতে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। হুয়াওয়ে ই-কিট সহযোগীদের সঙ্গে একত্রে কাজ করবে এবং হাজারো প্রতিষ্ঠানকে ডিজিটাল হতে সহায়তা করবে।

হুয়াওয়ে ই-কিটের ডিস্ট্রিবিউশন প্রক্রিয়ায় এক্সেল টেকনোলজিস লিমিটেড ও ইনফ্লো টেকনোলজিস সিঙ্গাপুর পিটিই লিমিটেড কাজ করবে। এক্সেল টেকনোলজিস লিমিটেড পণ্য প্রচার, বাজারের সহজলভ্যতা ও বিক্রয়-পরবর্তী সেবা নিয়ে কাজ করবে। একইসঙ্গে, ইনফ্লো টেকনোলজিস সিঙ্গাপুর পিটিই লিমিটেড বাংলাদেশে এসব পণ্য নিয়ে আসা, স্থানীয় ডিস্ট্রিবিউটর ও খুচরা ব্যবসায়ীদের কাছ থেকে অর্ডার নেওয়া এবং হুয়াওয়ে ই-কিটের কাছ থেকে এসব পণ্য সংগ্রহের কাজ করবে।

হুয়াওয়ে সাউথ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট ও হুয়াওয়ে সাউথ এশিয়া এন্টারপ্রাইজ বিজনেস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এলেন লিউ বলেন, “হুয়াওয়ে ই-কিট চালুর অনেক কৌশলগত গুরুত্ব রয়েছে। কেননা এটি ডিস্ট্রিবিউটর বা বিতরণকারী প্রতিষ্ঠান ও রিটেইলার বা খুচরা ব্যবসায়ীদের ক্ষমতায়ন করবে। হুয়াওয়ে ই-কিটকে সঙ্গে নিয়ে, আমরা সহযোগিতামূলক প্রবৃদ্ধিতে বিশ্বাস করি। হুয়াওয়ে ই-কিটের মাধ্যমে এ অঞ্চলে প্রযুক্তিগত উন্নয়ন ও ব্যবসায়িক সাফল্য অর্জনে বদ্ধপরিকর ইনফ্লো টেকনোলজিস।”

হুয়াওয়ে ই-কিটের যাত্রা শুরু বাংলাদেশের আইসিটি বাজারে নতুন দিগন্ত উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। এটি এসএমই প্রতিষ্ঠানগুলোকে ডিজিটাল পরিবর্তনে সহায়তা করবে এবং বাংলাদেশের অর্থনীতিতে অবদান রাখবে।

Post a Comment

Previous Post Next Post

Contact Form