বাংলাদেশ ইউনিভার্সিটির শিক্ষার্থীদের টিউশন ফি জমা নিচ্ছে ইউসিবি

সহজে টিউশন ফি জমা দেয়ার সুবিধা প্রদানে বাংলাদেশ ইউনিভার্সিটি আরো একধাপ এগিয়েছে। এখন থেকে ইউসিবি এর মাধ্যমে শিক্ষার্থীরা টিউশন ফি জমা করতে পারবে।

বাংলাদেশ ইউনিভার্সিটি এবং ইউসিবি এর সমঝোতা স্মারক
বাংলাদেশ ইউনিভার্সিটি এবং ইউসিবি এর মধ্যকার সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত উভয় প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা। ছবি: সংগৃহীত


ঢাকা:

বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এবং বাংলাদেশ ইউনিভার্সিটি (বিইউ) বুধবার রাজধানীর আদাবরে বিইউ’র স্থায়ী ক্যাম্পাসে একটি সমঝোতা স্মারক স্মাক্ষর করেছে। 

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ইউসিবি’র পক্ষে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব ট্রানজেকশন (ব্যাংকিং ডিভিশন) সেকেন্দার-ই-আজম এবং বাংলাদেশ ইউনিভার্সিটির পক্ষে পরিচালক (অর্থ ও হিসাব) এস এম ফিরোজ আহমেদ চুক্তিতে স্বাক্ষর করেন। 

এসময় বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য জাহাঙ্গীর আলম, ট্রেজারার সাজেদুল ইসলাম, রেজিস্ট্রার মাহবুবুল হক এবং ইউসিবি পিএলসি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নাবিল রহমান, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট ফারহানা আকতার, ভাইস প্রেসিডেন্ট (ট্রানজেকশন ব্যাংকিং) রিয়াদ হাশিম এবং রিলেশনশিপ ম্যানেজার (ট্রানজেকশন ব্যাংকিং) আবদুন নুর প্রমুখ উপস্থিত ছিলেন। 

সমঝোতার আওতায় বাংলাদেশ ইউনিভার্সিটির ছাত্রছাত্রীরা তাদের নিজস্ব আইডিতে প্রবেশ করে সেমিস্টার ফি’র পেমেন্ট স্লিপ প্রিন্ট করে ইউসিবি‘র যেকোনো শাখা ও উপশাখায় টিউশন ফি’র টাকা জমা করতে পারবে। জমাকৃত টিউশন ফি’র তথ্য সাথে সাথে তাদের আইডিতে আপডেট হয়ে যাবে। এছাড়া ভবিষ্যতে বিইউ'তে অধ্যায়নরত ছাত্রছাত্রীরা তাদের টিউশন ফি’র টাকা অনলাইনের মাধ্যমে পরিশোধ করতে পারবে।


Post a Comment

Previous Post Next Post

Contact Form