মানারাত ইউনিভার্সিটির ভিসি'র সঙ্গে বিশিষ্টিজনদের সৌজন্য সাক্ষাৎ

বিশ্ববিদ্যালয়কে আরও উন্নতির দিকে নিয়ে যাওয়ার জন্য কাজ করছেন মানারাত ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য।

মানারাত ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য
মানারাত ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য আব্দুস ছবুর খানের সঙ্গে অতিথিবৃন্দ। ছবি: সংগৃহীত 


ঢাকা, ২৩ নভেম্বর ২০২৩: 

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর আব্দুস ছবুর খানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সরকারের সাবেক সচিব, কবি, সাহিত্যিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব-সহ সমাজের বিশিষ্টজনেরা।

বুধবার বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসে ভাইস-চ্যান্সেলরের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় অন্যদের মাঝে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোয়াজ্জম হোসেন উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাৎ করতে আসা বিশিষ্টজনেরা হলেন বাংলাদেশ সরকারের সাবেক সচিব বাংলা একাডেমি সাহিত্য পুরস্কারপ্রাপ্ত কবি আসাদ মান্নান, খ্যাতিমান নাট্যকার ও ঔপন্যাসিক ফেরদৌস হাসান, এরিস্টোফার্মার পরিচালক মামুন ওয়াদুদ এবং সাবেক সচিব ও মানারাত ইন্টারন্যাশনাশনাল ইউনিভার্সিটির সাবেক রেজিস্ট্রার মনিরুল ইসলাম প্রমুখ।

এ সময় তারা মানারাত ইন্টারন্যাশনাশনাল ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলরের দায়িত্ব নেয়ায় আব্দুস ছবুর খানকে অভিনন্দন জানানোর পাশাপাশি বিভিন্ন বিষয়ে কুশল বিনিময় করেন।


কবি আসাদ মান্নান বলেন, “মানারাত ইন্টারন্যাশনাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয়। প্রফেসর ছবুর খান একজন শিক্ষকতা ও গবেষণায় সুনামধন্য ব্যক্তিত্ব। তিনি এই বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব নেয়ায় আমি আনন্দিত। আমি আশা করি, তার নেতৃত্বে এই বিশ্ববিদ্যালয় আরও উন্নতি করবে।”

নাট্যকার ও ঔপন্যাসিক ফেরদৌস হাসান বলেন, “আব্দুস ছবুর খান একজন দক্ষ ও অভিজ্ঞ প্রশাসক। তিনি এই বিশ্ববিদ্যালয়কে আরও এগিয়ে নিয়ে যাবেন বলে আমি আশা করি।”

এরিস্টোফার্মার পরিচালক মামুন ওয়াদুদ বলেন, “ড. ছবুর খান একজন যোগ্য ও দক্ষ শিক্ষাবিদ। তিনি এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য একটি সুন্দর পরিবেশ তৈরি করবেন বলে আমি আশা করি।”

সাবেক সচিব ও মানারাত ইন্টারন্যাশনাশনাল ইউনিভার্সিটির সাবেক রেজিস্ট্রার মনিরুল ইসলাম বলেন, “প্রফেসর খান একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি। তিনি এই বিশ্ববিদ্যালয়ের জন্য ভালো কিছু করবেন বলে আমি আশা করি।”


এ সময় উপাচার্য আব্দুস ছবুর খান বলেন, “মানারাত ইন্টারন্যাশনাশনাল ইউনিভার্সিটি একটি সুনামধন্য বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়কে আরও উন্নতির দিকে নিয়ে যাওয়ার জন্য আমি কাজ করব। আমি আশা করি, সকলের সহযোগিতায় আমি আমার লক্ষ্য অর্জন করতে পারব।”

Post a Comment

Previous Post Next Post

Contact Form