ওয়ালটন হাই-টেক ৩০০% নগদ লভ্যাংশের সুপারিশ করেছে, পরিচালকরা নিচ্ছেন ৯০ % লভ্যাংশ


শেয়ারহোল্ডারদের ধারাবাহিক এবং অর্থবহ অংশগ্রহণ নিশ্চিত করে কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবৃতি প্রতিবেদন অনুমোদন করে ওয়ালটন।

ওয়ালটন হাই-টেক ৩০০% নগদ লভ্যাংশ


ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি-এর ১৭তম বার্ষিক সাধারণ সভায় ২০২২-২০২৩ অর্থবছরের জন্য সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ৩০০ শতাংশ নগদ লভ্যাংশ এবং স্পনসর এবং পরিচালকদের জন্য ৯০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করা হয়েছে।

রবিবার অনুষ্ঠিত ভার্চুয়াল  এজিএমে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম শামসুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস-চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম প্রমুখ।

এজিএম চলাকালীন, কোম্পানির শেয়ারহোল্ডার এবং বোর্ড ২০২২-২০২৩ আর্থিক বছরের জন্য কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবৃতি এবং পরিচালক ও নিরীক্ষকদের প্রতিবেদন অনুমোদন করেন।

শেয়ারহোল্ডাররা পরিচালকদের নির্বাচন বা পুনঃনির্বাচন এবং আরও তিন বছরের মেয়াদের জন্য একজন স্বতন্ত্র পরিচালক পুনঃনিযুক্ত করার বিষয়ে বোর্ডের সুপারিশ অনুমোদন করেছেন।

সভাটি ২০২৩-২০২৪ অর্থবছরের জন্য কর্পোরেট গভর্ন্যান্স কমপ্লায়েন্স অডিটর হিসাবে মেসারের হাওলাদার ইউনুস অ্যান্ড কোং, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস, সংবিধিবদ্ধ অডিটর এবং মেসের আল-মুক্তাদির অ্যাসোসিয়েটদের নিয়োগের অনুমোদন দেয় এবং তাদের পারিশ্রমিক নির্ধারণ করে।

এজিএমের ভাষণে সভার চেয়ারম্যান অনুষ্ঠানে উপস্থিত থেকে এজিএম সফল করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Post a Comment

Previous Post Next Post

Contact Form