লেনদেন চলবে না ৫ দিন, প্রাইম ব্যাংক গ্রাহকরা পড়ছেন ভোগান্তিতে

বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত ব্যাঙ্কিং পরিষেবা সাময়িক স্থগিত করার ঘোষণা দিয়েছে প্রাইম ব্যাংক।

প্রাইম ব্যাংক গ্রাহকরা পড়ছেন ভোগান্তিতে


প্রাইম ব্যাংক তার ডেটা সেন্টার স্থানান্তর করতে যাচ্ছে, ফলে বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত ব্যাঙ্কিং পরিষেবা সাময়িক স্থগিত করার ঘোষণা দিয়েছে ব্যাংকটি। এই সময়ের মধ্যে, প্রাইম ব্যাংক অস্থায়ীভাবে অনলাইন এবং মোবাইল ব্যাংকিং, এটিএম পরিষেবা এবং অন্যান্য ডিজিটাল চ্যানেল সহ সমস্ত ব্যাংকিং পরিষেবা স্থগিত করবে। 

এছাড়া নগদ উত্তোলন এবং আমানত লেনদেনের মতো শাখার মধ্যে পরিষেবাও প্রভাবিত হবে৷ নিশ্চিতভাবে, এই ঝামেলা এই সময়ে গ্রাহকদের আর্থিক জীবনের জন্য ক্ষতিকর হবে।

ব্যাংক কর্তৃপক্ষ একটি প্রেস বিবৃতিতে উল্লেখ করেছে যে পরিকল্পিতভাবে ডাটা স্থানান্তরিত করার জন্য প্রাইম ব্যাংকের ডেটা সেন্টারের পরিকাঠামো উন্নত করা এবং গ্রাহকদের জন্য আরও নিরাপদ এবং দক্ষ ব্যাঙ্কিং অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য এই স্থগিতাদেশ তাদের জন্য জরুরি।

তবে গ্রাহকদের এই ভোগান্তি সম্পর্কে সচেতন করতে একটি নোটিশ জারি করেছে ব্যাংকটি এবং এর জন্য ক্ষমাও চেয়েছে। তারা জানায়, নতুন ডেটা সেন্টারে তার গুরুত্বপূর্ণ ডেটা এবং সিস্টেমের নিরাপদ স্থানান্তর নিশ্চিত করতে ব্যাঙ্ক এই সিদ্ধান্ত নিয়েছে। প্রাইম ব্যাংক ডেটা নিরাপত্তা এবং কর্মক্ষম উৎকর্ষের সর্বোচ্চ মান বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

Post a Comment

Previous Post Next Post

Contact Form