কন্যা শিশুদের সুন্দরভাবে গড়তে বিনিয়োগ বাড়ানোর আহবান


‘বিনিয়োগে অগ্রাধিকার-কন্যা শিশুর অধিকার’ স্লোগানকে সামনে রেখে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে দ্য রিজিওনাল রিপোর্টিং সোসাইটি ও নো স্মোকিং ক্লাব বাংলাদেশ। 

কন্যাশিশুদের অধিকার
সভায় উপস্থিত নারী ও শিশুরা। ছবি: ডেমরা প্রতিনিধি


কন্যা শিশুর অধিকার গুরুত্ব দিতে শনিবার দ্য রিজিওনাল রিপোর্টিং সোসাইটি ও নো স্মোকিং ক্লাব বাংলাদেশ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে ডেমরা নব মল্লিকা মডেল একাডেমী স্কুল মাঠ প্রাঙ্গনে। জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম এ অনুষ্ঠান বাস্তবায়নে সহয়াতা করেছে।

কন্যা শিশুর অধিকার বিষয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা নারী শিশুদের সুন্দরভাবে বেড়ে ওঠার জন্য সুন্দর পরিবেশ তৈরি এবং তাদের ক্যারিয়ার গঠনে অর্থ বিনিয়োগের ওপর জোর দেন। তারা বলেন, মেয়ে শিশুদের মেধা বিকাশে পরিবারের দায়িত্ব রয়েছে।

জিল্লুর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা প্রেসক্লাবের কর্ণধার ও প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম চৌধুরী।

Girl Children
দ্য রিজিওনাল রিপোর্টিং সোসাইটি ও নো স্মোকিং ক্লাব বাংলাদেশ আযোজিত কন্যাশিশু বিষয়ক আলোচনায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি: নিজস্ব প্রতিনিধি

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সেলিম নিজামী, ডেমরা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির, প্রতিষ্ঠাতা যুগ্ন-সাধারণ সম্পাদক বিমল সরকার, ডেমরা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক  রাজীব হোসেন রাজু, সহ অর্থ সম্পাদক খালেদ মাসুদ ডেমরা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য শরীফ আহমেদ, নবমল্লিকা মডেল একাডেমীর সভাপতি সেলিম হোসেন, এবং প্রধান শিক্ষক রিমা।

আরো উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক আব্দুস সালাম মুন্সি, সহকারী শিক্ষিকা সাথী আক্তার সুরভী ও সহকারী শিক্ষিকা সুমি আক্তার।


Post a Comment

Previous Post Next Post

Contact Form