ডেমরা প্রেসক্লাবের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গণমাধ্যমের তাৎপর্য আলোচিত

ডেমরা প্রেসক্লাবে ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গণমাধ্যম এর তাৎপর্য শির্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার স্টাফ কোয়ার্টার, আলম রেস্টুরেন্ট এর ২য় তলায় হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

ডেমরা প্রেসক্লাবের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গণমাধ্যমের তাৎপর্য আলোচিত
ডেমরা প্রেস ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় স্থানীয় সাংবাদিকবৃন্দ। ছবি: দিনক্ষণ২৪.কম


ডেমরা প্রেসক্লাবের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান আনন্দ মুখর পরিবেশে উদ্বোধন করেন ডেমরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম চৌধুরী। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্বও করেন তিনি। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম, অফিসার ইনচার্জ ডেমরা থানা, ওমর ফারুক জালাল, আনোয়ার হোসেন আকাশ, মেয়াজী সেলিম আহম্মেদ, এবং ডেমরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেলিম নিজামী।



এছাড়া বিমল সরকার, হাবিবুর রহমান, রেজাউল করিম, ফারুক হোসেন, শাহাদাৎ হোসেন, হোসেন মিয়া, রাজিব হোসেন রাজু, জুয়েল মিয়া, আল ইমরান মুন্সী, রনি, খালেদ মাসুদ, জিল্লুর রহমান, আসলাম হাওলাদার, নাছিরউদ্দিন মিয়া, বাবুল হোসেন, নুরুজ্জামান সহ প্রায় দুই শতাধিক সাংবাদিক এতে উপস্থিত ছিলেন। 

আলোচনা সভার পরে ডেমরা এলাকায় কর্মরত সাংবাদিকরা সৌহার্দ্যপূর্ণ পরিবেশে এক মধ্যাহ্ন ভোজে অংশ নেন। 

আমন্ত্রিত অথিতিবৃন্দ ডেমরা প্রেসক্লাবের সাফল্য কামনা করেন এবং আগামী দিনে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে যেন ডেমরা প্রেসক্লাব সুপ্রতিষ্ঠিত হতে পারে সে লক্ষ্যে সকল সাংবাদিককে আপসহীনভাবে সত্যের পক্ষে নিরলস ভাবে কাজ করার আহবান জানান।

ডেমরা প্রেসক্লাবের জন্য জায়গা বরাদ্দ ও কার্যকর উপায়ে সাংবাদিকতা করার জন্য একটি সুন্দর ভবন তৈরীতে সরকার পক্ষের এগিয়ে আসার আহবানও জানানো হয় অনুষ্ঠানে।

Post a Comment

Previous Post Next Post

Contact Form