ব্র্যাক ব্যাংক ‘তারা’র গ্রাহকরা দ্যা বডি শপ-এ ছাড় পাচ্ছেন

ব্র্যাক ব্যাংক এর ‘তারা’ গ্রাহকদের জন্য বিশেষ ডিসকাউন্ট প্রদান করছে দ্যা বডি শপ। সম্প্রতি দ্যা বডি শপ-এর সাথে একটি চুক্তি সই করেছে ব্যাংকটি।

ব্র্যাক ব্যাংক ‘তারা’র গ্রাহকরা দ্যা বডি শপ-এ ছাড় পাচ্ছেন


চুক্তির অধীনে, ‘তারা’ কার্ডধারীরা ন্যূনতম ৫,০০০ টাকার কেনাকাটা করলেই পাবেন দ্যা বডি শপ-এর সমস্ত পণ্যের উপর ১৫% ছাড় উপভোগের সুযোগ। অফারটি শুরু হবে অক্টোবর ২০২৩ থেকে।


প্রসাধনী ব্র্যান্ড দ্যা বডি শপ যাত্রা শুরু করেছিল ব্রিটেনে। দ্য বডি শপ-এর রয়েছে স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, কসমেটিকস, হেয়ার, ফ্র্যাগরেন্স, গিফটস, এক্সেসরিজ-সহ অনেক বিস্তৃত পণ্যের সমাহার। ১০০% উদ্ভিজ্জ উপাদানে তৈরি এই প্রোডাক্ট বানানোর সময় কোনো প্রাণীর কোন ক্ষতি করা হয় না। এছাড়াও, ‘লাভ ইওর বডি ক্লাব’ নামে পরিচিত দ্যা বডি শপ বাংলাদেশ-এর একটি অনন্য রিওয়ার্ড প্রোগ্রামের সদস্য হতে পারবেন ‘তারা’ গ্রাহকেরা। বাংলাদেশে যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এবং গুলশান ইউনিমার্ট-এ বডি শপ-এর তিনটি ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর রয়েছে। 


২৫ সেপ্টেম্বর ২০২৩ ঢাকায় ব্র্যাক ব্যাংক-এর হেড অফিসে আয়োজিত দ্যা বডি শপ-এর সাথে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব ‘তারা’ অ্যান্ড আগামী প্রোডাক্টস মেহরুবা রেজা, হেড অব অ্যালায়েন্স আশরাফুল আলম এবং দ্যা বডি শপ বাংলাদেশ-এর সিনিয়র ম্যানেজার অপারেশনস আব্দুল মোহাইমেন সুমন-সহ উভয় সংস্থার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।


একটি মূল্যবোধ-ভিত্তিক ব্যাংক হিসেবে খ্যাত ব্র্যাক ব্যাংক বিশ্বাস করে— নির্ভেজাল পণ্যের নিশ্চয়তা দেওয়া এই স্বনামধন্য প্রসাধনী এবং স্কিনকেয়ার ব্র্যান্ডের সাথে পার্টনারশিপ ব্যাংকের ভাবমূর্তিকে আরও উন্নত করবে। এই ধরনের একটি বিখ্যাত ব্র্যান্ডের সাথে ব্র্যাক ব্যাংক-এর এই পার্টনারশিপের মাধ্যমে বিশেষ সেগমেন্টের জন্য চমৎকার সব অফার প্রবর্তনের পাশাপাশি ভবিষ্যতে গ্রাহকদের জন্য আরও বেশি লাভজনক অফার প্রদানের সুযোগ নিয়ে আসবে। 

Post a Comment

Previous Post Next Post

Contact Form