ঋণ আদায়ে অগ্রণী ব্যাংকের ৭৫ দিনের ঝটিকা কার্যক্রম শুরু

শ্রেণীকৃত ঋণ আদায়, নিয়মিত করণ ও অবলোপনকৃত ঋণ আদায়ের মাধ্যমে শ্রেণীকৃত ঋণ হ্রাসের কাঙ্খিত লক্ষ্যমাত্রা ঠিক করেছে অগ্রণী ব্যাংক। 

ঋণ আদায়ে অগ্রণী ব্যাংকের ৭৫ দিনের ঝটিকা কার্যক্রম শুরু


অগ্রণী ব্যাংক পিএলসি ১৬ অক্টোবর থেকে ২৯ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত ৭৫ দিনের ঝটিকা ঋণ আদায় কর্মসূচি গ্রহণ করেছে। সোমবার অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদ এক ভার্চুয়াল সভায় এই ঋণ আদায় কর্মসূচী ঘোষণা করে। এতে সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জায়েদ বখ্ত। 

বিশেষ এই কর্মসূচী ঘোষণা করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মুরশেদুল কবীর। সভায় সকল সার্কেল, কর্পোরেট শাখা, অঞ্চল ও শাখা সমূহকে নির্দেশ প্রদান করা হয় যেন নতুনভাবে কোন ঋণ শ্রেণীকৃত না হয় সে ব্যাপারে সতর্ক থাকার জন্য।

এছাড়া শ্রেণীকৃত ঋণ আদায়, নিয়মিত করণ ও অবলোপনকৃত ঋণ আদায়ের মাধ্যমে শ্রেণীকৃত ঋণ হ্রাসের কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্যও  নির্দেশ প্রদান করা হয়। 

সকল ব্যবসায়িক সূচক উন্নয়নের লক্ষ্যে আমানত সংগ্রহ, ঋণ বিতরণ, রেমিট্যান্স আহরণ, রপ্তানি বাণিজ্যসহ সকল ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রেখে সুদ আয় ও সুদ বহির্ভূত আয় বৃদ্ধি এবং ব্যয় হ্রাস করে ২০২৩ সালে পরিচলন মুনাফার প্রত্যাশিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সচেষ্ট থাকতে বলা বলা হয় সভায়। 

বোর্ড সভায় অগ্রণী ব্যাংকের পরিচালকগণ, বাংলাদেশ ব্যাংকের পর্যবেক্ষক ও উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।


Post a Comment

Previous Post Next Post

Contact Form