বঙ্গবন্ধুর স্মরণে জয় বাংলা ঐক্যমঞ্চের আলোচনা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৮তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার, ২৪ আগস্ট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন অডিটরিয়ামে জয় বাংলা ঐক্যমঞ্চের আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা, চিত্র প্রদর্শনী ও দোয়ায় জয় বাংলা ঐক্যমঞ্চের বঙ্গবন্ধুকে স্মরণ
 জয় বাংলা ঐক্যমঞ্চ আয়োজিত বঙ্গবন্ধু স্মরণ সভা শেষে চিত্র প্রদর্শনী দেখছেন অতিথিরা। ছবি : বাবু


ওই সময় বাংলাদেশ সুপ্রিম কোর্ট বারান্দায় (দোতলা) আলোকচিত্র শিল্পী ফোজিত শেখ বাবু ও জয়বাংলা ঐক্যমঞ্চের যৌথ আয়োজনে এবং ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও সর্ব ইউরোপিয় মুক্তিযোদ্ধা সংসদের সৌজন্যে বঙ্গবন্ধুর ভাষ্কর্যের প্রতি ভিনদেশি নাগরিকদের সম্মান প্রদর্শনের কিছু ছবি নিয়ে আলোকচিত্র প্রদর্শনী “শ্রদ্ধা” উদ্বোধন হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম এমপি। অনুষ্ঠানে সভাপত্বি করেন, জয়বাংলা ঐক্যমঞ্চের চেয়ারম্যান ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর ড. আবদুল মান্নান চৌধুরী।

আরো পড়ুন: পদ্মা সেতু সম্পর্কে সাধারণ জ্ঞান


সভা শেষে আলোকচিত্র প্রদর্শনী “শ্রদ্ধা” এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এড. কামরুল ইসলাম এমপি এবং জয়বাংলা ঐক্যমঞ্চে’র চেয়ারম্যান ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর ড. আবদুল মান্নান চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিরা। উদ্বোধন শেষে তারা বঙ্গবন্ধুর ভাষ্কর্যের প্রতি বিদেশি নাগরিকদের সম্মান প্রদর্শনের ছবি ঘুরে দেখেন।

আলোকচিত্র প্রদর্শনী আগামি ২৮ আগস্ট পর্যন্ত চলবে। প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত থাকবে।

Post a Comment

Previous Post Next Post

Contact Form