ডিজিটাল সেবা সম্প্রসারণে রবি ও ব্র্যাক ব্যাংকের সমঝোতা

ব্র্যাক ব্যাংকের সাথে মোবাইল অপারেটর রবি ডিজিটাল সহযোগিতা সরবরাহের ব্যাপারে একজোট হলো। 

রবির সাথে ব্রাক ব্যাংকের সমঝোতা

মোবাইল ফোন অপারেটর রবি এবং ব্র্যাক ব্যাংক পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে রাজধানী ঢাকায় একটি সমঝোতা স্মারক সই করেছে আজ ৩ আগস্ট ২০২৩।

সমঝোতার লক্ষ্য, ক্ষুদ্র ও মাঝারি শিল্প খাতের সাথে সংশ্লিষ্ট গ্রাহকদের ডিজিটাল ভ্যাস সেবা প্রদান। ব্র্যাক ব্যাংকের ঢাকাস্থ প্রধান কার্যালয়ে এ উপলক্ষ্যে অনুষ্ঠান আয়োজিত হয়। 

রবি আজিয়াটা লি. এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি), ভ্যাস এবং নিউ বিজনেস, আরমান আহমেদ সিদ্দিকী এবং ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং,  আব্দুল মোমেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্মারকে স্বাক্ষর করেন। এই স্ট্র্যাটেজিক সমঝোতার কেন্দ্রবিন্দুতে রয়েছে ব্র্যাক ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং অ্যাপ, আস্থা, এর সাথে রবির ডিজিটাল জীবন ধারার জন্য তৈরি জনপ্রিয় সেবা সমূহের ডিজিটাল সংযুক্তি। 

  
এর আলোকে আস্থা অ্যাপ ব্যবহার করে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা রবির হিরো প্রডাক্ট সমূহ সাবস্ক্রাইব করতে পারবেন, রবির জনপ্রিয় ডিজিটাল গেমস উপভোগ করতে পারবেন, আর-ভেঞ্চার্সের মাধ্যমে স্টার্ট-আপ ব্যবসায় বিনিয়োগের সম্ভাবনা যাচাই করতে পারবেন, রবির ডিজিটাল টিকেটিং প্লাটফর্ম, বিডিটিকেটস থেকে টিকেট কিনতে পারবেন, রবি এর ওটিটি প্লাটফর্ম, বিঞ্জ, সাবস্ক্রাইব করতে পারবেন, অরিজিনাল ডিজিটাল গ্যাজেট রবির ইকমার্স প্লাটফর্ম, রবিশপ থেকে কিনতে পারবেন। এছাড়া, এই সমঝোতার মাধ্যমে ব্র্যাক ব্যাংকের বরেণ্য গ্রাহকদের জন্য বিশেষ ডিজিটাল সেবা দেয়ার সুযোগ তৈরি হবে। 
 
এ বিষয়ে মন্তব্য করেন রবির ইভিপি, ভ্যাস এবং নিউ বিজনেস, আরমান আহমেদ সিদ্দিকী; তিনি বলেন: “ব্র্যাক ব্যাংকের সাথে এই কৌশলগত চুক্তি নিয়ে আমরা ভীষণ উৎসাহিত বোধ করছি। ডিজিটাল কোম্পানিতে রূপান্তরের অংশ হিসেবে রবি বেশ অগ্রসর হয়েছে এরই মধ্যে। এই জোটবদ্ধতার মাধ্যমে আমাদের জনপ্রিয় ডিজিটাল সেবাগুলো ব্র্যাক ব্যাংকের প্রযুক্তি সচেতন গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার সুযোগ তৈরি হল।” 




ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং, আব্দুল মোমেন বলেন: "প্রতিষ্ঠালগ্ন থেকে ১৫ লক্ষ এসএমই গ্রাহককে ব্যাংকিং সেবা দিতে পেরে আমরা গর্বিত। আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য নতুন নতুন আর্থিক সেবা ও অন্যান্য ব্যাংকিং সুবিধা প্রদানে নিবেদিতভাবে কাজ করে থাকি। এই সমঝোতার মাধ্যমে রবির সাথে কাজ করে আমাদের এসএমই গ্রাহকদের জন্য অভিনব ডিজিটাল সেবা প্রদানের সুযোগ তৈরি হয়েছে ।”

Post a Comment

Previous Post Next Post

Contact Form